1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভুলের খেসারত হেরে দিল লিভারপুল

  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : লেস্টার সিটির বিপক্ষে বাংলাদেশ সময় মঙ্গলবার রাতে অসং‍খ‍্য সুযোগ মিস করল লিভারপুল। শেষ পর্যন্ত এ ভুলের খেসারত দলটিকে দিতে হয়েছে হেরে। এরফলে ম‍্যানচেস্টার সিটির বিপক্ষে ব‍্যবধান কমানোর সুযোগও হারিয়েছে তারা।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম‍্যাচে মঙ্গলবার রাতে ১-০ গোল হেরেছে লিভারপুল। বিরতির পর এগিয়ে যায় লেস্টার। শেষ পর্যন্ত এ ব্যবধান ধরে রেখে দলটি জয় ছিনিয়ে নেয়।

মঙ্গলবার ম্যাচের শুরু থেকেই দারুণ খেলে লিভারপুল। ১৫তম মিনিটে দলটি পেয়েছিল এগিয়ে যাওয়ার সুযোগ। সে সময় অবশ্য পেনাল্টি মিস করেন মোহাম্মদ সালাহ।

২৩তম মিনিটে হেন্ডারসনের ফ্লিক কোনোমতে ব‍্যর্থ করে দেন স্মাইকেল। নয় মিনিট পর আবার লেস্টারের ত্রাতা এই গোলরক্ষক। সালাহর আরেকটি শট ব‍্যর্থ করে দেন তিনি। ৩৫তম মিনিটে ম‍্যাচে নিজেদের প্রথম ভালো সুযোগটি পায় লেস্টার। তবে জেমি ভার্ডির শট ব্লক করে লিভারপুলের ত্রাতা জোয়েল মাতিপ।

বিরতির পর সাদিও মানে মিস করেন গোলের সুযোগ। তিন মিনিট পর অবশ্য এগিয়ে যায় লেস্টার। কাইরনান ডিউসবুরি-হলের স্লাইড থেকে বল পেয়ে মাতিপকে পরাস্ত করে আলিসনকে এড়িয়ে আদেমোলা লুকমান বল পাঠান জালে।

পিছিয়ে পড়ার পর গোলের জন‍্য আরও মরিয়া হয়ে ওঠে লিভারপুল। সুযোগও আসতে থাকে কিন্তু কাজে লাগাতে পারেনি দলটি কেই। যে কারণে হারকে সঙ্গী করেই মাঠ ছাড়ে ক্লপের শিষ্যরা।

এই হারের পরও গোল পার্থক‍্যে চেলসির চেয়ে এগিয়ে থেকে দুই নম্বরেই আছে লিভারপুল। তবে হারিয়েছে ৬ পয়েন্টে এগিয়ে থাকা ম‍্যানচেস্টার সিটির সঙ্গে ব‍্যবধান কমানোর সুযোগ। লিভারপুল ও চেলসির সমান ১৯ ম‍্যাচে গত আসরের চ‍্যাম্পিয়নদের পয়েন্ট ৪৭। চারে আছে আর্সেনাল। তাদের পয়েন্ট ৩৫। ১৭ ম‍্যাচে ২৮ পয়েন্ট নিয়ে সাতে ম‍্যানচেস্টার ইউনাইটেড।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..